বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |
শিরোনাম
রোহিঙ্গাদের ত্রাণ বিতরণে বাণিজ্য : ৯ এনজিওকে তলব  » «   ত্রিদেশীয় সিরিজঃ জিম্বাবুয়েকে উড়িয়ে দিয়ে শুরু বাংলাদেশের  » «   জগন্নাথপুরে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার  » «   রাজনগরে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   বানিয়াচংয়ে মাইক্রোবাস-জিপ সংঘর্ষে নিহত ১  » «   মন্ত্রীসভায় ‘সিলেট উন্নয়ন কর্তৃপক্ষ’ আইন পাশ হবে শীঘ্রই  » «   সিলেটে প্রশিক্ষণ সম্পন্ন করলেন ২৪৪ পুলিশ কনস্টেবল  » «   ডিপথেরিয়া মোকাবেলায় প্রায় পৌনে ৫ লাখ শিশুকে প্রতিষেধক দিচ্ছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   সিলেট আইনজীবী সমিতির নির্বাচনঃ সভাপতি লালা ও সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ  » «   অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপঃ নামিবিয়াকে গুড়িয়ে দিলো বাংলাদেশের দামাল  » «   তীব্র শীতে নিউমোনিয়ায় আক্রান্ত শিশুরা  » «   ওসমানী হাসপাতালঃ আবাসন ও অন্যান্য সুযোগ-সুবিধার অভাবে কাঙ্খিত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত রোগীরা  » «   সারাদেশে ইন্টারনেটের রেট এক হওয়া উচিতঃ মোস্তাফা জব্বার  » «   বাহুবলে আবারো সড়ক দুর্ঘটনায় প্রাণ দিলেন এক ব্যক্তি  » «   স্কুলের শিশুরা পাবে দুপুরের খাবার  » «  

জগন্নাথপুরে সেতুর এ্যাপ্রোচ সড়কে ধস : যানচলাচল বন্ধ

জগন্নাথপুর সংবাদদাতা
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শিবগঞ্জ-বেগমপুর সড়কের নলজুর সেতুর এ্যাপ্রোচ ধসে পড়েছে। ফলে গতকাল বুধবার দুপুর থেকে ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও এলাকায় নলজুর নদীর ওপর নির্মিত সেতুর এ্যাপ্রোচের অধিকাংশ অংশ ধসে পড়েছে। এতে করে ওই সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। ফলে ওই সড়কে চলাচলকারী সাধারণ মানুষ পড়েছেন চরম ভোগান্তিতে।
উপজেলাবাসী ওই সড়ক দিয়ে বেগমপুর হয়ে ঢাকার সঙ্গে সড়ক পথে নিয়মিত যোগাযোগ রাখেন। এছাড়া সিলেটের ওসমানীনগর, বালাগঞ্জ উপজেলায়ও যাতায়াত করা হয় ওই সড়ক দিয়ে।
সম্প্রতি বন্যা ও অতিবৃষ্টিপাতে সেতুটির এ্যাপ্রোচ সড়ক কিছু অংশ ধসে পড়লে সামান্য কিছু সংস্কার কাজ করা হলে কোনোভাবে ঝুঁকিপূর্ণ অবস্থায় যানবাহন চলাচল করেছে এতোদিন যাবত।
জগন্নাথপুর উপজেলার বাসিন্দা রেজাউল করিম রিজু বলেন, ‘স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) গাফিলাতির কারণে তিন বছর ধরে সেতুর এ্যাপ্রোচ হচ্ছে না। সম্প্রতি বন্যায় এ্যাপ্রোচ সড়কে ভাঙন দেখা দেয়। নাম মাত্র কিছু সংস্কার করা হলেও এখন আবার সড়কের বিশাল অংশ ধসে পড়েছে।’
জগন্নাথপুর উপজেলা এলজিইডি প্রকৌশলী গোলাম সারোয়ার বলেন, আমি এ উপজেলায় নতুন এসেছি। সমস্যাটি দ্রুত সমাধানের জন্য ব্যবস্থা গ্রহণ করবো যাতে যান চলাচল স্বাভাবিক হয়।

সংবাদটি শেয়ার করুন:
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ

Developed by: