বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |
শিরোনাম
জগন্নাথপুরে ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও সভা  » «   শিক্ষক প্রাইমারির, পরিচয় দেন বিসিএস ক্যাডার  » «   তাহিপুর সীমান্তে কয়লা এবং মদ জব্দ  » «   পুলিশি হেফাজত থেকে আসামির পলায়ন, ফের গ্রেফতার  » «   ‘একুশে বাংলা কিবোর্ড’ তৈরি করলো শাবিপ্রবি  » «   শাবিপ্রবিতে র‌্যাগিংয়ের নামে নির্যাতনঃ তদন্ত কমিটি গঠন  » «   আকাশ সংস্কৃতির আগ্রাসন এবং বাংলাভাষার অস্তিত্ব রক্ষা  » «   যেভাবে ২১ ফেব্রুয়ারি স্বীকৃতি পেলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এর  » «   হবিগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষ, গুলিবিদ্ধ ২০  » «   শায়েস্তাগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে দুইজনের মৃত্যু  » «   পান বিক্রির ফাঁকে ফাঁকে বই পড়েন জামাল মিয়া  » «   দুই ছাত্রলীগ নেতা খুন : তদন্ত কর্মকর্তা পরিবর্তন চায় পরিবার  » «   ফোরজি যুগে বাংলাদেশঃ লাইসেন্স পেল চার অপারেটর  » «   চোরাকারবারীর কাছ থেকে ওষুধ কেনে অ্যাপোলো হাসপাতাল  » «   হবিগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণাঃ তুহিন সভাপতি, শাকিল সেক্রেটারী  » «  

পুকুর থেকে পরিত্যক্ত দেশীয় পাইপগান উদ্ধার

ডেস্ক রিপোর্ট
সিলেট মেট্রোপলিটন পুলিশের মোগলাবাজার থানাধীন সিলাম ইউনিয়নের মোহাম্মদপুর পশ্চিমপাড়া গ্রামের একটি যৌথ মালিকানাধীন পুকুর থেকে দেশীয় তৈলী একটি পাইপগান/এল.জি উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকাল সোয়া ৪টার দিকে পাইপগানটি উদ্ধার করে মোগলাবাজার থানা পুলিশ।
জানা যায়- বুধবার সিলাম ইউনিয়নের মোহাম্মদপুর পশ্চিম পাড়া গ্রামের জনৈক আ. গফুর (৩৫) এর বাড়ীর দক্ষিণ-পশ্চিম পাশে যৌথ মালিকানাধীন পুকুরে মাছ ধরার জন্য পানি সেচ করলে পুকুরের কর্দমাক্ত মাটির নিচে পরিত্যক্ত অবস্থায় একটি পাইপগান/এল.জি (দেশীয় তৈরী) পাওয়া যায়। তাৎক্ষনিক ভাবে স্থানীয় লোকজনের কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) রোকেয়া খানম, এসআই সোহেল রানা, এসআই শাহাব উদ্দিন, ও সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়ে সাক্ষীদের সামনে অস্ত্রটি জব্দ করেন।
অস্ত্রের হেফাজতকারী বা দাবীদার কাউকে সনাক্ত করা সম্ভব না হওয়ায় পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়। এ বিষয়টি এসআই মো: শাহাব উদ্দিন তদন্ত করছেন।

সংবাদটি শেয়ার করুন:
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ

Developed by: