শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |
শিরোনাম
ওসমানীনগরে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি  » «   ইলিয়াস আলীর বাড়িতে বিএনপির কেন্দ্রীয় নেতা দুলু, মেয়র আরিফ  » «   দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  » «   তিন মামলায় আপন জুয়েলার্সের মালিকদের জামিন  » «   একজন অভিজ্ঞ স্টাফ রিপোর্টার আবশ্যক  » «   গুজরাটে মোদী’র অগ্নিপরীক্ষা  » «   বিক্ষোভে উত্তাল ফিলিস্তিন ইসরায়েলি সেনাদের গুলিতে দুই ফিলিস্তিনি নিহত, আহত শতাধিক  » «   দেশের মানুষকে আন্ডারইস্টিমেট করবেন না: মির্জা ফখরুল  » «   ব্রিটিশ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ২০ বছর পূর্তি  » «   রেসিপিঃজলপাইয়ের টক-মিষ্টি আচার  » «   রসুন সবজি নাকি মসলা, জানতে আদালতে মামলা  » «   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি বিশ্বজুড়ে প্রত্যাখ্যান  » «   পেট্রোলপাম্প ওনার্স এসোসিয়েশন সিলেটের বার্ষিক সাধারণ সভা  » «   ভারত থেকে কয়লা আমদানী পুনরায় চালু  » «   বড়লেখায় গৃহবধূ হত্যা: স্বামীসহ গ্রেফতার ২  » «  

পুকুর থেকে পরিত্যক্ত দেশীয় পাইপগান উদ্ধার

ডেস্ক রিপোর্ট
সিলেট মেট্রোপলিটন পুলিশের মোগলাবাজার থানাধীন সিলাম ইউনিয়নের মোহাম্মদপুর পশ্চিমপাড়া গ্রামের একটি যৌথ মালিকানাধীন পুকুর থেকে দেশীয় তৈলী একটি পাইপগান/এল.জি উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকাল সোয়া ৪টার দিকে পাইপগানটি উদ্ধার করে মোগলাবাজার থানা পুলিশ।
জানা যায়- বুধবার সিলাম ইউনিয়নের মোহাম্মদপুর পশ্চিম পাড়া গ্রামের জনৈক আ. গফুর (৩৫) এর বাড়ীর দক্ষিণ-পশ্চিম পাশে যৌথ মালিকানাধীন পুকুরে মাছ ধরার জন্য পানি সেচ করলে পুকুরের কর্দমাক্ত মাটির নিচে পরিত্যক্ত অবস্থায় একটি পাইপগান/এল.জি (দেশীয় তৈরী) পাওয়া যায়। তাৎক্ষনিক ভাবে স্থানীয় লোকজনের কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) রোকেয়া খানম, এসআই সোহেল রানা, এসআই শাহাব উদ্দিন, ও সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়ে সাক্ষীদের সামনে অস্ত্রটি জব্দ করেন।
অস্ত্রের হেফাজতকারী বা দাবীদার কাউকে সনাক্ত করা সম্ভব না হওয়ায় পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়। এ বিষয়টি এসআই মো: শাহাব উদ্দিন তদন্ত করছেন।

সংবাদটি শেয়ার করুন:
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সর্বশেষ সংবাদ

Developed by: